শিরোনাম
তানোরে বর্ণাঢ্য আয়োজনে ঐত্যিহাসিক ৭ মার্চ উদযাপন
প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৫:০২
তানোরে বর্ণাঢ্য আয়োজনে ঐত্যিহাসিক ৭ মার্চ উদযাপন
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে বর্ণাঢ্য আয়োজনে ঐত্যিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে।


শনিবার (৭ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনার চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিপটে পুষ্পমাল্য অর্পণ করে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের সব শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়।


অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর থানা ওসি রাকিবুল হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাবসহ সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


এছাড়া তানোর উপজেলার ২৪০টি শিক্ষাপ্রতিষ্ঠান একযোগে ৭ মার্চ ঐতিহাসিক দিবসটি পালন করে। উপজেলা চত্বর থেকে হাজারো জনসাধারণের অংশগ্রহনে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এছাড়া ৭ মার্চ উপলক্ষ্যে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


বিবার্তা/অসীম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com