শিরোনাম
নবীগঞ্জে কনে দেখতে এসে লাশ হলো বরসহ ১০ জন
প্রকাশ : ০৬ মার্চ ২০২০, ১৮:৪১
নবীগঞ্জে কনে দেখতে এসে লাশ হলো বরসহ ১০ জন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কনে দেখতে এসে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় বর, তার পিতা, ভাই, বন্ধুসহ ১০ জন নিহত হয়েছে। শুক্রবার (৬ মার্চ) ভোর ৬টায় এ দুর্ঘটনা ঘটে।


ঘটনাস্থলে আটজনের মৃত্যু হলেও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমনা বেগম (৩৫) এবং তার ৪ বছরের শিশুকন্যা খাদিজার মৃত্যু হয়।


জানা গেছে, মাত্র কয়েক দিন পরই বিয়ের পিড়িতে বসার কথা ছিল কাতারপ্রবাসী ইমন খাঁনের। পরিবারের বড় ছেলের বিয়ের আয়োজনে খুশির বন্যা বইছিল তার পরিবারে। বিয়ের দিন-তারিখ ঠিক করতে ভোররাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে মাইক্রোবাসযোগে রওনা দিয়েছিলেন ইমনের বাবা মো. আব্বাস উদ্দিন। যাত্রা রাতে হওয়ায় ঠিকমতো ঘুমাতেও পারেননি সবাই, তাই গাড়িতে অসম্পূর্ণ ঘুমটা সেরে নিতে চেয়েছিলেন তারা। কিন্তু সেই যাত্রা থেমে গেল হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দিগাঁও এলাকায়। পরানো হলো না আর এনগেজমেন্টের রিং। সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল হবু বরসহ ১০টি তাজা প্রাণ।


দুর্ঘটনায় নিহতরা হলেন হবু বর মো. ইমন খাঁন (২৬), তার পিতা মো. আব্বাস উদ্দিন (৬০), ভাই রাব্বি (২৩), বন্ধু ইমরান (১৯), মামাতো ভাই রাজিব (২২), মহসিন (২১), মামি আসমা (২৮), মামাতো বোন সুমনা (৩৫), সুমনার মেয়ে খাদিজা (৪) ও আকুব উদ্দিন (২৭)।


সুমনা ও তার মেয়ে খাদিজার মৃত্যু হয় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। অপর আটজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই।


খবর পেয়ে নবীগঞ্জ থানা ও শেরপুর হাইওয়ে থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত রফিকুল ইসলামন (৪০), আবুল (৫০) ও গাড়িচালক নাদিম মাহমুদ (৩৬) এর অবস্থা আশঙ্কাজনক। তারা সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।


শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ভূঁইয়া আরো জানান, নিহতদের পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছেন তারা ইমনের সঙ্গে বিয়ের জন্য ঠিক করা মেয়েকে আংটি পরাতে সুনামগঞ্জের দিরাইয়ে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা ঘটে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com