শিরোনাম
সাতক্ষীরায় অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু
প্রকাশ : ০৫ মার্চ ২০২০, ১৯:২৭
সাতক্ষীরায় অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু
ফাইল ছবি
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ১৩ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসার পর মারা গেলেন সাতক্ষীরা তালার অগ্নিদগ্ধ গৃহবধূ ফারহানা আক্তার রত্না।


বুধবার (৪ মার্চ) বিকালে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে মরদেহ তালায় এসে পৌঁছালে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।


রত্না উপজেলার পাইকগাছার মালোত গ্রমের রোকন সরদারের মেয়ে ও কুষ্টিয়ার দৌলতপুরের হাসিবুর রহমান সবুজের স্ত্রী। তারা তালা উপজেলার মোবারকপুর গ্রামের অসীম সাধুর বাড়িতে ভাড়া থাকতো।


এ ঘটনায় নিহত রত্নার বাবা রোকন সরদার বাদী হয়ে সাবেক স্বামী মিজানুর রহমানসহ ৪ জনের বিরুদ্ধে তালা থানায় একটি মামলা দায়ের করেছেন।


রোকন সরদার জানান, তার মেয়ে ফারহানা আক্তার রত্নার সাথে ২০০৯ সালের ২৮ সেপ্টেম্বর প্রথমে খুলনা জেলার ভরতভায়না গ্রামের সোহরাব হোসেনের ছেলে মিজানুর রহমানের সাথে বিয়ে হয়েছিল। স্বামীর সাথে যৌতুক নিয়ে বিরোধে রত্না তালাক প্রাপ্ত হয়।


এরপর কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পরে তারা তালা ব্রিজ সংলগ্ন মোবারকপুরের অসীম সাধুর বাড়িতে ভাড়া থাকতেন। সুখে শান্তিতে বসবাস করা অবস্থায় গত ২১ ফেব্রুয়ারি রাতে জামাই হাসিবুর দোকানে মশার কয়েল আনতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ঘরে পেট্রোল জ্বালিয়ে পালিয়ে যায়। এতে রত্নার সারা শরীর পুড়ে যায়। এসময় তার চিৎকারে বাড়ির মালিক ও মালিকের স্ত্রী মিলে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে যায়।


সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় প্রথমে খুলনায় ও পরে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সে মারা যায়। এরপর বৃহস্পতিবার তার মরদেহ প্রথমে তালায় ও পরে তার বাবার বাড়ি পাইকগাছার মালোত গ্রামে দাফন করা হয়।
তালা থানার ওসি মেহেদি রাসেল মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com