শিরোনাম
বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট থেকে যুবকের লাশ উদ্ধার
প্রকাশ : ০৫ মার্চ ২০২০, ১৫:৩৭
বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট থেকে যুবকের লাশ উদ্ধার
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের সড়কের পাশে একটি জমিতে জাহেদ মিয়া নামে এক পান বিক্রেতার লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।


বৃহস্পতিবার দুপুরে এ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বিবিয়ানা বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের সড়কের পাশে একটি জমি থেকে লাশ উদ্ধার করা হয়।


জাহেদ মিয়ার ওই ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রফিক মিয়ার ছেলে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী।


পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাতে শেরপুর বাজার থেকে তার পান দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কে বা কারা জাহেদকে হত্যা করে সড়কের পাশে জমিতে পেলে যায়। সকালে স্থানীয়রা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।নিহত জাহেদের মাথায় দাড়ালো অস্ত্রের আঘাত রয়েছে।


স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের দাবি, জাহেদকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।


নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দ্রুত আমরা জড়িতদের চিহ্নিত করতে পারবো। ময়না তদন্তে জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/ছনি চৌধুরী/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com