শিরোনাম
পটুয়াখালীতে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ
প্রকাশ : ০৫ মার্চ ২০২০, ০৮:২৮
পটুয়াখালীতে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীতে ভুল চিকিৎসায় আইরিন আক্তার (২১) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে।


বুধবার (৪ মার্চ) রাতে শহরের শরীফ হোসেন-সোনাবানু স্পেশালইজড হাসপাতালে এ ঘটনা ঘটে।


আইরিন শহরের চৌরাস্তা এলাকার বাসিন্দা রুহুল আমিন আকনের স্ত্রী। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক রোগীর স্বজনরা হাসপাতালের সামনে বিক্ষোভ শুরু করেন। এক পর্যায়ে রোগীর স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাঙচুরও করেন। পরে ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।


নিহত আইরিনের মা মাহিনুর বেগম জানান, দেড় মাস আগে নূর ক্লিনিকের চিকিৎসক ডা. শফিক তার মেয়েকে দেখে ব্যবস্থাপত্র দেন। সে মোতাবেক বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। পরীক্ষা রিপোর্ট দেখে চিকিৎসক জানান, তার মেয়ের অ্যাপেন্ডিসাইটিস হয়েছে। তাকে অপারেশনের পরামর্শ দেন তিনি।


এরপর বুধবার দুপুরে আইরিনকে শরীফ হোসেন-সোনাবানু স্পেশালইজড হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি বলেন, আমার মেয়ের বিভিন্ন সমস্যার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে বললেও তারা কানে নেননি বিষয়টি।


মাহিনুর বেগম বলেন, সন্ধ্যায় অ্যানেস্থিসিয়া চিকিৎসক ডা. এটিএম নাসির উদ্দীন আমার মেয়েকে ভুল ইনজেকশন পুশ করেন। এতেই তার মৃত্যু হয়েছে। এসময় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. আতিকুরসহ অন্যরা ছিলেন। তবে এ বিষয়ে ডা. এটিএম নাসির উদ্দীনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


পটুয়াখালী সদর থানার এসআই মো. মেহেদী হাসান জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com