শিরোনাম
সরকার সর্বস্তরে শিক্ষার মানোন্নয়নে কাজ করছে: শিক্ষামন্ত্রী
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৪
সরকার সর্বস্তরে শিক্ষার মানোন্নয়নে কাজ করছে: শিক্ষামন্ত্রী
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের স্বাধীনতা ও মর্যাদার জন্য লড়াইয়ের মূল্যবোধ ও চেতনা নিয়ে নতুন প্রজন্ম তথা শিশুদের বড় হতে হবে। সর্বস্তরে শিক্ষার মানোন্নয়নের যে অঙ্গীকার বর্তমান সরকার করেছে তা বাস্তবায়ন করা হবে। আমাদের জীবন ও দেশকে সুন্দর করতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি।


শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজে বঙ্গবন্ধু একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


অনুষ্ঠানে সমাগত শিক্ষার্থীদের উদ্দেশে শিক্ষামন্ত্রী বলেন, তোমরা সকলেই ভাবতে শেখ যে, আমি মুজিব হব। আমরা সব সময় মানুষের পাশে দাঁড়াব। আমরা চাই আমাদের সন্তানরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিজেকে গড়ে তুলবে।


বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) আরিফুর রহমান মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর স্ক্রিপ্ট রাইটার (সচিব) নজরুল ইসলাম, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সহ-সভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন প্রমুখ।


এর আগে শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের চারতলা ভিত্তির ওপরে নির্মিত একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন এবং সেই ভবনটি ঊর্ধ্বমুখী সম্প্রসারণের ঘোষণা দেন। পরে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মন্ত্রীকে শুভেচ্ছা উপহার প্রদান করে।


বিবার্তা/বাদশা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com