শিরোনাম
নার্স ধর্ষনের অভিযোগে ইর্ন্টান চিকিৎসক গ্রেফতার
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০১
নার্স ধর্ষনের অভিযোগে ইর্ন্টান চিকিৎসক গ্রেফতার
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার একটি ক্লিনিকের নার্সকে চেতনা নাশক ঔষধ খাইয়ে ধর্ষণের অভিযোগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইর্ন্টান চিকিৎসক রিয়াজুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ধর্ষিতা ওই মেয়ে বাদী হয়ে ধর্ষক রিয়াজুলসহ তিন জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামী রিয়াজুল ইসলাম সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বন্দিপুর গ্রামের আনসার আলীর ছেলে ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইর্ন্টান চিকিৎসক।


এ মামলার অপর দুই পলাতক আসামিরা হলেন- কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের কামাল হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৬) ও সদর উপজেলার বাঁকাল গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিজানুর রহমান মিঠুন (৩৬)।


এদিকে, ধর্ষণের শিকার হওয়া নার্স (১৬) সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামের বাসিন্দা। মেয়েটি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারি শহরের পলাশপোল এলাকার শিমুল মেমোরিয়াল ক্লিনিক এন্ড ডায়াগনিষ্টক সেন্টারে নার্সের চাকরি নেন। যোগদানের পর থেকে চিকিৎসক রিয়াজুল তাকে বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।


অভিযোগে বলা হয়, এরই জেরে গত বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ওই ক্লিনিকের ৫ম তলায় ২নং আসামী আব্দুল্লাহ আল মামুনের সহযোগিতায় চিকিৎসক রিয়াজুল তাকে কোমলপানীয় কোকোকোলার মধ্যে চেতনা নাশক ঔষধ খাইয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে।


ঘটনাটি ক্লিনিক মালিক ৩নং আসামী মিজানুর রহমান মিঠুনকে জানানোর পর তিনি বিষয়টি সমঝোতা করবেন বলে সময় ক্ষেপন করতে থাকেন এবং টাকা নিয়ে বিষয়টি মিমাংসার প্রস্তাব দেন। পরে কোনো উপায় না পেয়ে অবশেষে শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে মেয়েটি ধর্ষক ইর্ন্টান চিকিৎসক রিয়াজুলসহ উক্ত তিন জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।


সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে ওই ইর্ন্টানী চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার শেষে গ্রেফতাকৃত চিকিৎসকের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো জানান, এ মামলার অপর দুই পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/সেলিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com