শিরোনাম
রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৬
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৬
রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৬
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিয়ের দাওয়াত খেতে গিয়ে রাজশাহীর গোদাগাড়ীয় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী, দু’জন শিশু ও দু’জন পুরুষ রয়েছে।


শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার কাদিরপুর এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। ওই গাড়িতে চালকসহ মোট আটজন ছিল।


নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর দেবীশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) ও তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ জেলার চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০), আদিব আল হাসান (৪), মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০) ও মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫)।


গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আর গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত দুইজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।


উদ্ধার কাজ শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com