শিরোনাম
বয়স বিতর্ক: মনোনয়পত্র জমা দেননি আ.লীগ প্রার্থী
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০২
বয়স বিতর্ক: মনোনয়পত্র জমা দেননি আ.লীগ প্রার্থী
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বয়স নিয়ে বিতর্ক ওঠায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেননি শিউলি দে।


তার বয়স ২৫ বছরের নিচে হওয়ায় দলের ভেতরে-বাইরে তাকে নিয়ে ব্যাপক বিতর্কের জন্ম হয়। তাই মনোনয়নপত্র সংগ্রহ করেও পরে আর জমা দেননি তিনি।


বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল। এদিন চসিক নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শিউলি দে মনোনয়নপত্র জমা দেননি বলে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে জানা গেছে।


গত ১৯ ফেব্রুয়ারি চসিক নির্বাচনের জন্য সাধারণ ওয়ার্ডের ৪১ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের ১৪ জন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয় আওয়ামী লীগ। দলীয় সূত্রে পাওয়া তালিকায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত-৫ নং ওয়ার্ডে (১৪, ১৬ ও ২১) আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হিসেবে শিউলি দের নাম উল্লেখ করা হয়।


তবে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন অফিস থেকে পাঠানো তালিকায় জমা দেয়া প্রার্থীদের মধ্যে নাম নেই শিউলি দের। ওই ওয়ার্ডে বিএনপি প্রার্থী হিসেবে মনোয়ারা বেগম, স্বতন্ত্র হিসেবে যথাক্রমে রিজিয়া বেগম, আঞ্জুম আরা ও নবুয়ত আরা সিদ্দিকা মনোনয়নপত্র জমা দিয়েছেন।


বিবার্তা/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com