শিরোনাম
ফেনীর ব্যবসায়ী মহসিনকে অপহরণের চেষ্টা, থানায় অভিযোগ
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৭
ফেনীর ব্যবসায়ী মহসিনকে অপহরণের চেষ্টা, থানায় অভিযোগ
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরশহরে বৃহত্তরা ফেনী নদী বালু ব্যবসায়ী সমিতির ব্যবস্থাপক ও ঝর্না ফার্মেসির মালিক হাজী মহসিন আলীকে অপহরণের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বারইয়ারহাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের জামালপুর এলাকায় এই ঘটনা ঘটে।অপহরণের বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


মহসিন আলী ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ঘোপাল গ্রামের মোহাম্মদ রাফির পুত্র।


হাজী মহসিন আলী জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বারইয়ারহাট বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষে ব্যাটারি চালিত অটোরিক্সা যোগে বাসায় ফেরার পথে বারইয়ারহাট-শান্তিরহাট সংযোগ সড়কে একটি সিএনজি চালিত অটোরিক্সা যোগে মুখোশধারী কয়েকজনক সন্ত্রাসী এসে আমার গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই তারা আমাকে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে নেয়ার চেষ্টা চালায়।আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


তিনি আরো বলেন, এসময় আমার কাছে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।পরে জোরারগঞ্জ থানায় গিয়ে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি অভিযোগপত্র দায়ের করি।


এ বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত করে দেখব এবং অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।


বিবার্তা/সাব্বির/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com