চিত্রনায়িকা মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২২
চিত্রনায়িকা মাহির উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট
তানোর (রাজশাহী) সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

খেলার প্রতি দারুণ ঝোঁক রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। বিশেষ করে ক্রিকেট ও ফুটবল। শুধু খেলা দেখাই নয়, সময় পেলে ব্যাট হাতে তিনিও নেমে পড়েন খেলার মাঠেও। শত ব্যস্ততার মাঝেও পছন্দের দলের খেলা দেখেন এই চিত্রনায়িকা। এবার নিজেই ফুটবল খেলার আয়োজন করে বসলেন তিনি।


মুজিবশতবর্ষ উপলক্ষ্যে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দুই দিন ব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। মাহির নানার বাড়ি এলাকা রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌর সভার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হবে।


আয়োজক কমিটি সুত্র মতে, আগামী ৪ মার্চ সকালে স্বাধীনতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন মাহিয়া মাহি নিজেই। এবং পরের দিন ৫ মার্চ বিকালে প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দিবেন মাহি।


দুই দিনের এ খেলাটিতে ১৬ টিম অংশ গ্রহণ করবেন। তানোর উপজেলা ছাড়াও রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার প্রতিষ্ঠান ও ক্লাব খেলাটিতে অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছেন আয়োজক কমিটির কাছে। এবং ফি দিয়ে টাইসিট কেনেছেন।


খেলাটি সরাসরি চিত্র নায়িকা মাহিয়া মাহির উদ্যোগে হবে। আয়োজন করেছেন একটি অরাজনৈতিক উন্নয়ন মুলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন)।


এদিকে আয়োজক কমিটি টুর্নামেন্ট ঘিরে প্রচার-প্রচারণা ও ব্যাপক প্রস্ততি শুরু হয়েছে ইতি মধ্যে। এলাকায় পোস্টার, ব্যানার ও মাইকিং করা হচ্ছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিত্র নায়িকা মাহিয়া মাহি তার ফুটবল টুর্নামেন্ট নিয়ে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন।


ভিডিওটিতে মাহির কন্ঠে শোনা যাচ্ছে প্রথমেই তিনি সালাম দিয়ে বলেছেন, আমি আপনাদের মাহিয়া মাহি অতি আনন্দের সাথে জানাচ্ছি যে মুজিবশতবর্ষ উপলক্ষ্যে আমরা আযোজন করেছি স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট ২০২০। খেলাটি অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা মাঠে। আমি থাকছি খেলার মাঠে আপনি থাকছেন তো?


এ ভিডিওটি পোস্ট করার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাই। এবং ব্যাপক শেয়ার ও লাইক পড়ে।


অরাজনৈতিক উন্নয়ন মুলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন) কমিটির আহবায়ক সাহাদাত হোসেন মিঠু শেখ বলেন, আগামী ৪ ও ৫ মার্চ স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে আমরা স্থানীয় ভাবে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছি। এখানে প্রায় লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে। চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি মুণ্ডুমালা এসে তিনি তার টুর্নামেন্ট নিয়ে স্থানীয় আয়োজকদের সাথে আলাপ-আলোচনা করে গেছেন।


সেখানে মাহি বলেন, তার মুল উদেশ্য মুজিবশতবর্ষ। সে সাথে খেলার প্রতি তার বেশ আগ্রহ রয়েছে। তাই তিনি এ টুর্নামেন্টের আয়োজন করেছেন। স্থায়ীন ফুটবল প্রেমি ও তার ভক্ত এবং স্থায়ীন প্রশাসন সহ সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন চিত্রনায়িকা মাহি।


বিবার্তা/অসীম/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com