শিরোনাম
মাদক ব্যবসায় বাধা দেয়ায় চা বিক্রেতাকে হত্যা চেষ্টা
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৬
মাদক ব্যবসায় বাধা দেয়ায় চা বিক্রেতাকে হত্যা চেষ্টা
ছবি: সালেকিন মিয়া সাগর
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদক ব্যাবসায় বাধা দেয়ায় জাকির হোসেন নামের এক চা বিক্রেতাকে ভূজালী দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা।


সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৫ টার দিকে কার্পাসডাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তী হুদাপাড়া গ্রামের চিহ্নিত মাদক সম্রাট গিরি ও উজালি এ ঘটনা ঘটায়। এই ঘটনায় উজালিকে আটক করেছে পুলিশ।


জানা গেছে, দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী হুদাপাড়া গ্রামের মৃত দয়ালের ছেলে উজালি ও বগুর ছেলে গিরি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। এদের মাদক ব্যাবসার সংবাদ কয়েকমাস পূর্বেও স্থানীয় কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়। তারপরেও বন্ধ হয়নি মাদকের ব্যবসা। গিরি ও উজালি বেপরোয়া হয়ে ফেন্সিডিল, গাঁজা,ও ইয়াবার ব্যবসা করে আসছিলো বলে জানিয়েছেন হুদাপাড়ার গ্রামের অনেকে।


এদিকে হুদাপাড়া গ্রামের জয়নালের ছেলে চায়ের দোকানদার জাকির (৬০) মাদক ব্যবসায়ী গিরি ও উজালিকে প্রকাশ্যে মাদক ব্যবসা করতে নিষেধ করায় গিরি ও উজালি ক্ষিপ্ত হয়ে সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৫ টার দিকে হুদাপাড়া গ্রামের জাকিরের চায়ের দোকানের সামনে হত্যার উদেশ্যে গিরি ভুজালি দিয়ে জাকিরের পেটে আঘাত করে। ভুজালি মেরে গিরি পালালেও বিক্ষুদ্ধ জনতা গিরির সহযোগী উজালিকে আটক করে।


খবর পেয়ে ঘটনাস্থলে ডিএসবির এএসআই আরজ ও কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল ইসলাম, নাটুদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই পলাশ, কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এএসআই রওশনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উজালিকে আটক করেন।


হুদাপড়ার ইউপি সদস্য (মেম্বার) নুর ইসলাম (ভগু) বলেন, গিরি ও উজালির কারণে যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। এদের কঠোর শাস্তি হওয়া দরকার।


বিবার্তা/সালেকিন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com