শিরোনাম
নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:০২
নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫
ফাইল ছবি
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের লালপুরে অভিযান চালিয়ে চার হাজার ৩০ লিটার ট্রেনের চোরাই তেলসহ (ডিজেল) পাঁচ জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা।


মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) ভোর ৫টার দিকে উপজেলার টিটিয়া আবেদ মোড় ও পাশ্ববর্তী ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন, লালপুর উপজেলার ডহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে আবেদ আলী মন্ডল (৫৫), মৃত নবীর আলীর ছেলে মুক্তার হোসেন, ঈশ্বরদীর ফতেহ মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মিজানুর রহমান (৫৫), আব্দুল গাফফারের ছেলে কামাল হোসেন (৩০) ও মৃত মুসা আলীর ছেলে শাহাজাদা (৪৫)।


র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার এএসপি এস এম জামিল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে ট্রেনের চার হাজার ত্রিশ লিটার চোরাই তেল, ৩টি মোবাইল ফোন ও একটি ইজিবাইকসহ ৫ জনকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত চোরাই ডিজেল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে স্বীকার করেছে। আটককৃতদের নামে লালপুর ও ঈশ্বরদী থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com