শিরোনাম
মাদক সেবনের প্রতিবাদ করায় স্বর্ণের দোকানে লুটপাট
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫৮
মাদক সেবনের প্রতিবাদ করায় স্বর্ণের দোকানে লুটপাট
ফাইল ছবি
নারায়নগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক সেবনের প্রতিবাদ করায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রুহুল আমিন নামে এক ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে স্বর্ণের দোকানে লুটপাট করেছে সন্ত্রাসীরা।


রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মোগড়াপাড়া ইউনিয়নের দারোগোল্লায় এ ঘটনা ঘটে। আহত রুহুল আমিনকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানান, দারোগোল্লার আবু তাহের মেম্বারের মার্কেটে ভাই রুহুল আমিনকে নিয়ে ব্যবসা করছেন স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী সুজন। কয়েকদিন ধরে পার্শবর্তী কাফুরদী এলাকার আশ্রাফ আলীর ছেলে ফারুক, ইকবালের ছেলে সাইদুল, মিলন পাগলার ছেলে মোস্তাক ও একই এলাকার সোহানসহ ৮/১০ জন ওই ব্যবসা প্রতিষ্ঠানের আশেপাশে মাদক সেবন করছে। এর প্রতিবাদ করেন ব্যবসায়ী সুজন ও রুহুল আমিন।


এর জেরে রাতে মাদকাসক্তরা সুজনের দোকানে আসে। সুজনকে না পেয়ে ভাই রুহুল আমিনের কাছে মাদক সেবনের জন্য টাকা চায়। টাকা না দেয়ায় তারা ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে দোকানে হামলা চালায়। হামলাকারীরা রুহুল আমিনকে হাতুড়িপেটা করে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে। রুহুল আমিনের চিৎকারে লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


আহত রুহুল আমিনের ভাই ব্যবসায়ী সুজন জানান, সন্ত্রাসীরা তাদের দোকান থেকে ৪ ভরি স্বর্ণ, ৮৫ ভরি রৌপ্য ও নগদ ৭৫ লাখ টাকা লুটে নেয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com