সাভারে বাড়ি ও অফিস হামলা চালিয়ে লুটপাট
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৪
সাভারে বাড়ি ও অফিস হামলা চালিয়ে লুটপাট
ছবি: শরিফুল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পূর্ব শত্রুতার জের ধরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় বাড়ি ঘর ও অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সন্ত্রাসীদের মারপিটে আহত হয়েছে অন্তত তিনজন।


এলাকাবাসী বলছে পূর্ব শক্রুতার জের ধরে মোগড়াকান্দা এলাকার ইসমাইল নামের এক ব্যবসায়ীর তিনতলা বাড়ির একটি ফ্ল্যাটে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ ব্যাপারী ও তার ভাড়াটে সন্ত্রাসীরা। খবর পেয়ে ভাঙচুর ও লুটপাটে বাধাদেন ভাকুর্তা ইউনিয়ন পরিষদের সাত নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন।


পরে সন্ত্রাসীরা ইউপি সদস্য জাকির হোসেনের অফিসে হামলা চালিয়ে অফিসে ব্যাপক ভাঙচুর করে। এ সময় ব্যবসায়ী ইসমাইল ও ইউপি সদস্য জাকির হোসেনসহ তিনজনকে পিটিয়ে আহত করে নগদ নয় লক্ষ টাকা, একটি টেলিভিশন নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।


এ ঘটনায় ভুক্তভোগীরা ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ ব্যাপারীর ছেলে রহমত আলীকে প্রধান আসামি করে সাভার মডেল থানায় বেশ কয়েক জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।


মামলার আসামিদের দ্রুত গেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্য এনামুল হক। তিনি বলেন, অপরাধীরা যত বড়ই প্রভাবশালী হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


বিবার্তা/শরিফুল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com