শিরোনাম
দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রায় বড় বাধা: বিচারপতি গনি
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৭
দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রায় বড় বাধা: বিচারপতি গনি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিক্ষিত দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রার পথে বড় বাধা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মো. হাবিবুল গনি।


শনিবার (২২ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ায় খাতুন স্মৃতি পাঠাগারের আয়োজনে জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিচারপতি মো. হাবিবুল গনি বলেন, ছাত্র-ছাত্রীকে প্রকৃত শিক্ষা গ্রহণ করে মানবতাবাদী মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। বই পড়ার মাধ্যমে নিজেদের জ্ঞান ভাণ্ডারকে সমৃদ্ধ করতে হবে। বড় বড় মনীষীদের জীবনী অনসুরণ করে দেশের ভবিষ্যৎ নাগরিকে হিসেবে গড়ে উঠতে হবে।


তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের নিজেকে ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে। যারা শিক্ষা গ্রহণ করে জনগণের বিরুদ্ধে অবস্থান নেয়, তারা জাতির শত্রু, মানবতার শত্রু। শিক্ষিত হয়ে যারা দুর্নীতি করে তারা দেশের অগ্রযাত্রার বড় বাধা।


রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড. আকসির এম. চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ বিচারক মোহাম্মদ সফিউল আজম, সহকারী জজ আরিফ বিল্লাহ তারেক, সিনিয়র সহকারী জজ আলমগীর আল মামুন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com