শিরোনাম
কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪১
কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক আলাল (১৯) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেল আরোহী অপর যুবক শহিদ (২৫)।


শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার ভাগজোত কাষ্টম মোড়ে এ দূর্ঘটনা ঘটেছে। আহত যুবককে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আলাল মোটরসাইকেলের পেছনে বসিয়ে শহিদকে নিয়ে দ্রুত গতিতে মুন্সিগঞ্জ সীমান্ত থেকে মহিষকুন্ডি যাওয়ার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের এক বাড়ির প্রাচীরে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে চালক আলাল ঘটনাস্থলেই নিহত হয় এবং গুরুতর আহত শহিদকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত আলাল মহিষকুন্ডি ডাকপাড়া এলাকার দুলালের ছেলে এবং আহত শহিদ ভাগজোত কাষ্টম মোড় এলাকার সাহেব আলীর ছেলে।


রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে এক প্রাচীরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলে পেছনে বসে থাকা একজন। তাকে রাজশাহী প্রেরণ করা হয়েছে।


দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হওয়ার কথা জানিয়েছেন। তিনি ঘটনাস্থলে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com