শিরোনাম
ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০৭
ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুরগি বহনকারী গাড়ির সংঘর্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছেন।


বুধবার (১৯ ফেব্রুয়ারি) মধ্যরাত ২টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। একই সঙ্গে দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।


দুর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোণা জেলার মজিদের ছেলে ও মুরগিবাহী গাড়ির চালক আমিরুল (৩০) ও একই জেলার মনুরু উদ্দিনের ছেলে শামীম (৩৫)। এছাড়া দুর্ঘটনায় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতর আহত হয়েছেন।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা মুরগিবাহী একটি গাড়ি রাত ২টার দিকে বাসস্ট্যান্ডের ইউটার্ন এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। একই সঙ্গে মুরগিবাহী ওই গাড়িতে থাকা অপর একজন গুরুতর আহত হয়।


ভরাডোবা হাইওয়ে পুলিশের টিএসআই মো. রফিকুল ইসলাম বলেন, মুরগিবাহী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধারের পাশাপাশি ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় একজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com