শিরোনাম
সাভারে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৯
সাভারে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে আলা উদ্দিন নামের (৪৫) এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় করা মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ।


বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে দুই আসামিকে আটকের বিষয়টি নিশিত করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। আটকরা হলো- মর্তুজা (৩৪) ও শাহিন ওরফে সুহিন খাঁন।


পুলিশ জানায়, গত বছরের ১৮ অক্টোবর ঢাকার ধামরাইয়ে আলা উদ্দিন নামের এক ব্যক্তিকে ধামরাই থেকে একটি প্রাইভেটকারে উঠিয়ে নেয় অপহরণকারীরা। পরে মুক্তিপন আদায় করে ধামরাইর জয়পুরা এলাকায় শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তারা এঘটনায় নিহতের পরিবারের সদস্যরা অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তিব্যবহার করে ১৭ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুর থেকে দুই হত্যাকারীকে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।


ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, ওই অপহরণকারী চক্রটি আশুলিয়া থেকে দুই ব্যক্তিকে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে কয়েক লাখ টাকা মুক্তিপন আদায় করে তাদেরকে ছেড়ে দেয়। ওই অপহরণকারী চক্রের অন্য দুই সদস্যকে এখনো আটক করা যায়নি।


তিনি আরো জানান, পুলিশ এসময় অপহরণকারীদের ব্যবহার করা একটি প্রাইভেটকার ও নগদ বেশ কয়েক হাজার টাকাও উদ্ধার এবং হত্যাকান্ডে ব্যবহার করা বিভিন্ন সরঞ্জামদি উদ্ধার করা হয়। সংবাদ সম্মেলনে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com