শিরোনাম
সাতক্ষীরায় খাদ্যে বিষক্রিয়ায় শিক্ষকের মৃত্যু, স্ত্রী ও কন্যা অসুস্থ্য
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৯
সাতক্ষীরায় খাদ্যে বিষক্রিয়ায় শিক্ষকের মৃত্যু, স্ত্রী ও কন্যা অসুস্থ্য
ছবি: সেলিম হোসেন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাদ্যে বিষক্রিয়ায় সাতক্ষীরায় আশুতোষ সাধু নামের এক শিক্ষকের করুন মৃত্যু হয়েছে।


সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়ার শ্রীপুরে এ ঘটনা ঘটে। ওই শিক্ষক সদর উপজেলার আগরদাড়ী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত বিষন্নপদ সাধুর ছেলে।


পারিবারিক সূত্রে জানা গেছে ঘরের জিনিসপত্র লুটপাট করার লক্ষ্যে গত ১৫ ফেব্রুয়ারি রবিবার অজ্ঞানপার্টিরা শিক্ষক আশুতোষ সাধুর বাড়িতে এসে বাড়ির পরিবারের অজান্তে তাদের খাদ্যের পাত্রে বিষাক্ত রাসায়নিক দ্রব্য মিশিয়ে দেয়। ওই দিন রবিবার রাত ৯টার দিকে আশুতোষ সাধু ও তার স্ত্রী ঝর্না সাধু এবং তার মেয়ে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন।


এরপর রাত ১১টার দিকে ৪/৫ অজ্ঞানপার্টিরা আশুতোষ সাধুর ঘরে প্রবেশ করে। ঘরে জিনিসপত্র লুটপাট করার সময় আশুতোষ সাধুর স্ত্রী ঝর্না অজ্ঞানপার্টি ব্যক্তিদেরকে দেখতে পান। তখন বাধা দিলে আশুতোষ সাধুর স্ত্রী ঝর্নার সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায় ঝর্না ও তার মেয়ে ডাক চিকৎকার করলে এলাকাবাসি ছুটে আসলে তারা একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।


পরে ঘুমিয়ে থাকা আশুতোষ সাধুর ডাকতে গিয়ে তার স্ত্রী ঝর্ণা দেখেন আশুতোষ সাধুর মুখ দিয়ে গ্যাজা বের হচ্ছে এবং কিছুক্ষন পর গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে আশুতোষ সাধুর স্ত্রী ও তার মেয়ে। রবিবার ওই রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে তাদেরকে ভর্তি করা হয়। কিন্তু আশুতোস সাধুর কোনো উন্নতি না হলে পরদিন সোমবার সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। ওই দিন রাত (সোমবার) ২টার দিকে আশুতোষ সাধু মারা যায় বলে তার পরিবার জানান। বর্তমান তার স্ত্রী ও মেয়ে সুস্থ্য রয়েছেন বলে জানাগেছে।


এ বিষয়ে আগরদাড়ী ইউপি চেয়ারম্যান মজনু মালি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভাতের সাথে বিষাক্ত দ্রব্য খাওয়ায়ে দিয়েছে। যে কারণে ওই শিক্ষকের মৃত্যু হয়েছে। এলাকায় গেলে আপনারা আরো বিস্তারিত জানতে পারবেন।


এ ব্যাপারে সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান বিষয়টি শুনেছি। তবে কারোর বিরুদ্ধে ওই পরিবারের কোন অভিযোগ নেই। তারা কোন মামলাও করতে চান না।


বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com