শিরোনাম
চলন্ত ট্যাক্সি থেকে ছুঁড়ে ফেলা শিশুকে বাঁচাল পুলিশ
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৫
চলন্ত ট্যাক্সি থেকে ছুঁড়ে ফেলা শিশুকে বাঁচাল পুলিশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের খুলশী এলাকায় চলন্ত ট্যাক্সি থেকে ৮ মাসের এক শিশুকে ছুঁড়ে ফেলা হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরের এ ঘটনার পর পুলিশ শিশুটিকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করেছে।


পুলিশ জানায়, সোমবার দুপুর ১টার দিকে চট্টগ্রামের পলিট্যাকনিক্যাল এলাকায় দায়িত্ব পালন করছিলেন এএসআই হিরণ মিয়া। হিরণ হঠাৎ দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত ট্যাক্সির ভেতর থেকে ছোট বস্তু সদৃশ কিছু একটা ফেলে দিয়ে সিএনজি ট্যাক্সিটি চলে যাচ্ছে। সাথে সাথে হিরণ ঘটনাস্থলে এগিয়ে যায় এবং সেখান থেকে অনুমান ৭-৮ মাসের একটি বাচ্চা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন।


বাচ্চাটিকে সুচিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায় এবং উত্তর বিভাগের পক্ষ থেকে বাচ্চাটির চিকিৎসার ব্যবস্থা করা হলে ধীরে ধীরে সে সুস্থ হয়ে ওঠে। বর্তমানে সে হাসপাতালে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন।


ঘটনার বর্ণনা দিয়ে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, অটোরিকশার ভেতরে কারা ছিল, সেটা এএসআই হিরণ সঠিকভাবে দেখতে পাননি। শিশুটি মারা যাবে ভেবে কবরস্থানের পাশে ফেলে যাওয়া হয়েছে, যাতে মৃত্যুর পর বেওয়ারিশ হিসেবে ধরে দাফন করে ফেলতে পারে।


তিনি আরো জানান, শিশুটি পানিশূন্যতা ও অপুষ্টিতে ভুগছে। তাকে স্যালাইন দেয়া হয়েছে। তবে বাঁচানো যাবে বলে ডাক্তাররা আশ্বাস দিয়েছেন। শিশুটি সুস্থ হওয়া পর্যন্ত পুলিশ তত্ত্বাবধানে রাখবে। এর মধ্যে পরিচয় শনাক্তের চেষ্টা হবে। পরিচয় না পেলে আদালতের শরণাপন্ন হবে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com