শিরোনাম
ফরিদপুরে ৮ জুয়াড়ি আটক
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫২
ফরিদপুরে ৮ জুয়াড়ি আটক
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে প্রকাশ্যে জুয়া খেলার দায়ে আট জুয়াড়িকে টাকাসহ আটক করেছে পুলিশ। আটককৃতদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের দিলীপ সাহার বাসবাগান থেকে জুয়া খেলার সময় নগদ অর্থসহ তাদের আটক করা হয়।


আটককৃতরা হলো- উপজেলার সোতাশী গ্রামের দিলাল উদ্দিনের ছেলে কামরুল শেখ (৩৫), সালাম শেখের ছেলে আতিয়ার শেখ (৪০), হাশেম শেখের ছেলে কামরুল শেখ (৩৬), রামনগর গ্রামের ইদ্রিস ঠাকুরের ছেলে বাবলু ঠাকুর (৪০)। এছাড়া মধ্যরাতে গুনবহা ইউনিয়নের অমৃতনগর ফটিক মিয়ার বাড়ির পাশ থেকে ওই গ্রামের জলিল শেখের ছেলে জাফর শেখ (৪০), আব্দুর রহমান সর্দারের ছেলে মুরাদ সর্দার (৪২), মানিক শেখের ছেলে ইরশাদ শেখ (৩৫) ও বড়কামারগ্রামের হাশেম মোল্যার ছেলে শরিফুল মোল্যাকে (২৯) আটক করে বোয়ালমারী থানা পুলিশ।


এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ ৭ হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক দীপংকর স্যানাল বাদি হয়ে মামলা দায়ের করেন।


বোয়ালমারী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, টাকা দিয়ে জুয়া খেলার সময় ৮ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতদের সোমবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/হাসান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com