শিরোনাম
জামালপুরে অধ্যক্ষ অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫২
জামালপুরে অধ্যক্ষ অপসারণ দাবিতে সংবাদ সম্মেলন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুর জে.জে.কে.এম গার্লস হাইস্কুল এন্ড কলেজের নারী কেলেঙ্কারী অধ্যক্ষ আব্দুছ ছালামের অপসারণ ও শাস্তির দাবিতে তার অপকর্ম, অনিয়ম ও দূর্নীতি তুলে ধরে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


সোমবার দুপুরে প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দের আয়োজনে কলেজের হলরুমে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে সকলের পক্ষে থেকে প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক ছামছুল আলম অধ্যক্ষের নানা অপকর্ম, অনিয়ম ও দুর্নীতি তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন।


সংবাদ সম্মেলনে বলা হয়, নারী শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ হয়ে তিন স্ত্রীর স্বামী অধ্যক্ষ আব্দুছ ছালাম বহু নারী কেলেঙ্কারী সাথে জড়িত। এছাড়াও তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। যা প্রমাণ হিসেবে উল্লেখ করা হয় গত ২ ফেব্রুয়ারি ট্রেনের নারী কলেঙ্কারীর ঘটনা। ওই দিন রবিবার জামালপুরের দেওয়ানগঞ্জগামী তিস্তা ট্রেনের কেবিনে ইসলামপুরের জে,জে,কে এম গার্লস হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুছ ছালাম চৌধুরী ও কলেজের প্রাক্তন এক ছাত্রী অসামাজিক কার্যকলাপের সরঞ্জামাদীসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়। পরে জিআরপি পুলিশের কাছে মুচলেখা দিয়ে ছাড়া পায় নারী কেলেঙ্কারী অধ্যক্ষ আব্দুছ ছালাম।এ ঘটনার পর তিনি লোক লজ্জায় পলাতক রয়েছেন।


এছাড়া কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করার পর সে ১৭ জন শিক্ষক নিয়োগ বাণিজ্য করে প্রতিষ্ঠানের নামে অর্থ হাতিয়েছেন।


এছাড়াও প্রতিষ্ঠানের ভোকেশনাল ও বিএম শাখার আদায়কৃত সমুদয় অর্থই ব্যাংকে জমা না রেখে আত্মসাৎ করেছেন।


সংবাদ সম্মেলনে এসব ঘটনা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাসহ নারী কেলেঙ্কারী অধ্যক্ষকে অপসারণ করে ইসলামপুরের ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম রক্ষার জন্য সংশ্লিষ্ঠ উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তেক্ষেপ কামনা করা হয়।


বিবার্তা/ওসমান হারুনী/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com