নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৯
নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের নলডাঙ্গায় নৈশ প্রহরীকে বেঁধে চার দোকানে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ডাকাতির কাজে ব্যবহার হওয়াট্রাকসহ ৫০ লাখ টাকা মূল্যের মালামাল উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, গ্রেফতার ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।


শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।


ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ২২ জানুয়ারি রাতে নলডাঙ্গা বাজারে চার নৈশ প্রহরীকে বেঁধে চারটি তৈরি পোশাকের দোকান লুট করে ১০/১২ জনের একটি ডাকাতদল। এসময় অন্তত ৭০ লাখ টাকার মালামাল লুট করে তারা। পরে নলডাঙ্গা থানায় মামলা হওয়ার পর প্রযুক্তির সহযোগিতা নিয়ে ৫ ফেব্রুয়ারি রাতে নন্দীগ্রামের কড়াইহাট এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্বাস উদ্দিন ও আশরাফুলকে আটক করা হয়েছে।


তিনি আরো জানান, পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকার শাহ আলী শপিং কমপ্লেক্স থেকে ডাকাতি হওয়া ৫০ লাখ টাকা মূল্যের মালামাল উদ্ধার করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়ে। ডাকাতদলের সদস্যদের বিরুদ্ধে ঢাকা, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, গাইবান্ধা, ময়মনসিংহ, কুমিল্লা, লক্ষীপুর সহ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি চুরি ও অস্ত্র মামলা রয়েছে। আসামিরা আদালতে ১৬৪ধারায় জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি।


ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেল হারুন অর রশিদসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাকলাইন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com