ভোলায় শিশু ধর্ষণ: আভিযুক্ত শের আলী ঢাকায় গ্রেফতার
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২০, ১৯:৩৬
ভোলায় শিশু ধর্ষণ: আভিযুক্ত শের আলী ঢাকায় গ্রেফতার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় সদর ইলিশা ইউনিয়নে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শের আলী (৪৫) কে রাজধানীর পল্লবী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।


বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে র‌্যাব-৪ এর একটি দল তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শের আলী ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।


র‌্যাব-৪ সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার ইলিশার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী গত ২০ জানুয়ারি বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়। স্কুলে ব্যাগ রেখে কিছু খাবার কেনার জন্য স্কুলের পার্শ্ববর্তী একটি দোকানে গেলে আসামি শের আলী তাকে জুস খাওয়ানোর লোভ দেখিয়ে পোস্ট অফিসের ভেতরে নিয়ে যান এবং ধর্ষণ করেন।


পরে ওই শিশু ছাত্রী ঘটনাটি বাড়িতে গিয়ে তার মাকে জানায়। বিষয়টি পারিবারিকভাবে জানাজানির পর ছাত্রীর পিতা বাদী হয়ে ভোলা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার পর ভিকটিমকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম সজল জানান, বিষয়টি অতি স্পর্শকাতর হওয়ায় থানা পুলিশের পাশাপাশি র‌্যাব-৪ মামলাটির ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে সোর্স মারফত জানতে পেরে অভিযুক্ত শের আলীকে রাজধানীর পল্লবী এলাকা হতে গ্রেফতার করা হয়।


তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, শের আলী ধর্ষণের শিকার শিশুর বাবার চাচাতো ভাই এবং ওই পোস্ট অফিসের পিয়ন হিসেবে কর্মরত।


বাবার চাচাতো ভাই কর্তৃক শিশু ধর্ষণের বিষয়টি এলাকাবাসীর মধ্যে চরম ঘৃণা ও ক্ষোভের সৃষ্টি করে। ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ও বিভিন্ন স্কুল, কলেজের ছাত্র/ছাত্রীরা পোস্ট অফিস ভাঙচুর করেন। তারা তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ চলছে বলে জানান তিনি।এদিকে শের আলীকে গ্রেফতারের খবর এলাকায় পৌছলে সাধারণ মানুষ আনন্দ প্রকাশ করেন।


বিবার্তা/শাহীন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com