শিরোনাম
রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, মিলবে না সূর্যের দেখা!
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১২:৫৯
রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, মিলবে না সূর্যের দেখা!
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভোর থেকে ঘন কুয়াশা ঢেকে রেখেছে রাজধানীর পুরো আকাশ। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে বিভিন্ন এলাকায়। দুপুর ১টা পর্যন্ত রাজধানীতে দেখা পাওয়া যায়নি সূর্যের। মেঘাচ্ছন্ন ছিলো পুরো আকাশ।


আবহাওয়া অফিস জানিয়েছে, বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ভোরের দিকেও ঢাকায় বৃষ্টি হতে পারে। এছাড়া আগামী তিন দিনের শেষ দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে।


আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে ,বুধবার (২৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। অব্যাহত থাকতে পারে দেশের বেশকিছু অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া শৈত্যপ্রবাহ।


অন্যদিকে রাজশাহী, পাবনা, যশোর, চুয়াডাঙ্গা, টাঙ্গাইল, ফরিদপুর, সীতাকুণ্ড ও শ্রীমঙ্গল অঞ্চলসহ রংপুর বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং কিছু কিছু জায়গায় তা কমতে পারে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।


আবহাওয়াবিদ রাশেদুজ্জামান বলেন, আকাশে মেঘ আছে, বাতাসে আর্দ্রতা আছে। এসব কারণে কুয়াশা দেখা যাচ্ছে। আজকে হয়তো সেভাবে রোদ দেখা যাবে না। কারণ পুরো আকাশ মেঘে ঢাকা আছে। এটা হয়তো বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) পরে কেটে যাবে। ঢাকায় ভোরের দিকে হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। কালকেও হতে পারে।


বিবার্তা/এসএ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com