আদালতে নয়ন-মিন্নির বিয়ের কাবিন দেখালেন কাজী
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ২১:৫৯
আদালতে নয়ন-মিন্নির বিয়ের কাবিন দেখালেন কাজী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন আয়শা সিদ্দিকা মিন্নি ও নয়ন বন্ডের বিয়ের কাজী মো. আনিচুর রহমান। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে তিনি তাদের বিয়ের কাবিননামা পেশ করেন।


আনিচুর রহমান আদালতে বলেন, ২০১৮ সালের ১০ অক্টোবর মিন্নি ও নয়ন বন্ডের বিয়ে পড়ান তিনি। ওই দিন নয়ন বন্ডের কয়েকজন বন্ধু তাকে বাসায় ডেকে নিয়ে যায়। নয়ন বন্ডের বাসায় বসে পাঁচ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয়।


তিনি আরো বলেন, বিয়ে সম্পন্ন করার পর তিনি জানতে পারেন- মিন্নি বরগুনা পৌরসভার আবু সালেহ কমিশনারের ভাইয়ের মেয়ে। তখন তিনি সালেহ কমিশনারকে ফোন করে বিয়ের খবর জানান। আবু সালেহ তাকে বিয়ের কথা গোপন রাখতে বলেন। এরপর মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরও তাকে ফোন করে বিয়ের কথা গোপন রাখতে অনুরোধ করেন।


আনিচুর রহমান বলেন, এরপর তিনি জানতে পারেন কুমারী পরিচয়ে রিফাত শরীফের সঙ্গে মিন্নির বিয়ে হয়েছে।


বাদী পক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, আনিচুর রহমান আদালতে বিয়ের রেজিস্ট্রার বালাম উপস্থাপন করেন। এটি আদালত গ্রহণ করেন।


রাষ্ট্রপক্ষের পিপি ভুবন চন্দ্র হাওলাদার বলেন, মিন্নি ও নয়ন বন্ড আগে যে বিয়ে করেছে তা আদালতে কাজি সাক্ষ্য দিয়ে বলেছেন। সেই বিয়ে বলবত থাকাকালীন রিফাত শরীফকে বিয়ে না করলে এই হত্যাকাণ্ড ঘটতো না। কাজি সেই সাক্ষ্যই আদালতে দিয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com