ধর্ষণ করে লাইভে আসা সেই ৪ বন্ধু রিমান্ডে
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৬:৪১
ধর্ষণ করে লাইভে আসা সেই ৪ বন্ধু রিমান্ডে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে জন্মদিন উদযাপনের কথা বলে ডেকে নিয়ে এক কিশোরীকে গণধর্ষণ করেছে চার বন্ধু। ধর্ষণের পর তারা ফেসবুক লাইভে এসে উল্লাস প্রকাশ করে। ইতিমধ্যে এই চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে গাজীপুরের নারীও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসামিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


আসামিরা হলো- আহসান ওরফে হাসান (১৬),শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯) ও শরিফ উদ্দিন মোল্লা (২০)।


এদের মধ্যে আহসান ওরফে হাসানের (১৬) শুনানি হয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে এবং বাকি তিন আসামির শুনানি হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে।


পরিদর্শক মীর রকিবুল ইসলাম আরো জানান, শুনানি শেষে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা জজ) এমএলবি মেছবাহ উদ্দিন আহমেদ আসামি আহসান ওরফে হাসানের তিনদিন রিমান্ড মঞ্জুর করেন।


অন্য তিন আসামি শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯) ও শরিফ উদ্দিন মোল্লার (২০) শুনানি হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেনের আদালতে। শুনানি শেষে বিচারক তাদের প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


গত ১৫ জানুয়ারি জন্মদিন উদযাপনের কথা বলে শ্রীপুর উপজেলার নয়নপুরের এক বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়। অনুষ্ঠানের এক পর্যায়ে কিশোরীকে পূর্বপরিকল্পিতভাবে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করায়। পরে ওই চার বন্ধু ওই কিশোরীকে গণধর্ষণ করে। ঘটনাটি ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে গণধর্ষণকারীরা তাকে ভয়-ভীতি দেখায় এবং জীবন নাশের হুমকি দেয়।


ঘটনার পর অভিযুক্ত চার বন্ধু ফেসবুক লাইভে যায়। ভিডিওটিতে দেখা যায়, তাদের একজন হাসতে হাসতে বলছে, ‘হ্যালো ফ্রেন্ডস, আমরা আগামীকাল হয়তো জেলে থাকতে পারি, না হয় বাড়ির আশেপাশে থাকতে পারমু না.....।’ এ ভিডিওটি প্রকাশের পর তা ভাইরাল হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com