কুমিল্লায় মাইক্রোবাসের ভেতর যাত্রী খুন
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ২২:১৮
কুমিল্লায় মাইক্রোবাসের ভেতর যাত্রী খুন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চান্দিনায় কথা কাটাকাটির জেরে মাইক্রোবাসের ভেতরে মিজানুর রহমান (৩৮) নামে এক যাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন আরেক যাত্রী। রবিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ খুনের ঘটনা ঘটে।


নিহত মিজানুর রহমান বরাট বাজারে মুরগীর ব্যবসা করতেন। অভিযুক্ত আহাম্মদ আলী (২১) পলাতক।


সূত্র জানায়, নিহত মিজানুর রহমান কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী ইউনিয়নের বরাট গ্রামের সিরাজুল ইসলাম মেম্বারের ছেলে। তিনি পেশায় মুরগী ব্যবসায়ী। মিজানকে খুনের দায়ে অভিযুক্ত আহাম্মদ আলী পাশের সাইতলা গুচ্ছগ্রামের মৃত মো. আজিজের ছেলে। চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় মাইক্রোবাসের ভেতরে এ খুনের ঘটনা ঘটে।


নিহতের ভাগ্নে রাসেল জানান, রবিবার সকালে বরাট বাজারে মিজানের দোকানে মুরগী কিনতে গিয়েছিলেন আহাম্মদ আলী। তখন দোকানে বসা ছিলেন মিজানের ছোট ভাই সফিউল্লাহ সুফী। আহাম্মদ আলী মুরগী কেনার পর সুফীর কাছে থেকে মোবাইল ফোন চেয়ে নেন কল করার কথা বলে। কিন্তু সারাদিনেও মোবাইল ফোনটি ফেরত দেননি। এ ঘটনা মিজান জানতে পারেন। এদিকে সন্ধ্যা ৭টায় মিজান যখন মাইক্রোবাসে চান্দিনা থেকে বাড়ি ফিরছিলেন তখন একই গাড়িতে ছিলেন আহাম্মদ।


মোবাইল ফোন চুরি করার বিষয় নিয়ে মাইক্রোবাসের ভেতরেই কথা কাটাকাটি হয় মিজান ও আহাম্মদের। গাড়িটি যখন নূরীতলা নামক স্থানে পৌঁছে তখন আহাম্মদ আলী ছুরিকাঘাত করে মিজানকে। বুক-পেটসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করার মিজানের মৃত্যু হয় গাড়ির ভেতরে। তখন অস্ত্রের মুখে চালককে হুমকি দিয়ে গাড়ি থামিয়ে আহাম্মদ পালিয়ে যায়।


মিজানকে স্থানীয় লোকজন উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com