বরিশালে মাদক মামলায় সাবেক পৌর কাউন্সিলরের কারাদণ্ড
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৬:৪২
বরিশালে মাদক মামলায় সাবেক পৌর কাউন্সিলরের কারাদণ্ড
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক নিয়ন্ত্রণ আইনের মামলায় বরিশালের গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদ্যগঠিত ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম বাবুল খানকে সাত মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে


দণ্ডপ্রাপ্ত বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃত আব্দুল মকিত খানের পুত্র।নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রি করায় তার বিরুদ্ধে উক্ত মামলা হয়।


মঙ্গলবার (২১ জানয়ারি) দুপুরে আদালত সূত্রে জানা গেছে, বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আমলী আদালতের বিচারক মো. ইফতেখার আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।


মামলা সূত্রে, ২০১৭ সালের ১৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মো. সামছুউদ্দিন কাছেমাবাদ লালপোল এলাকার রান্তার ওপর থেকে বাবুল খানকে আটক করে। এ সময় তার দেহতল্লাশী করলে পাঁচ পিচ ইয়াবা উদ্ধার হয়। এ ঘটনায় ওইদিন এসআই সামছুউদ্দিন বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। একই বছরের ২০ সেপ্টেম্বর এসআই মোশারেফ হোসেন খান আসামি বাবুল খানকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। মামলার সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।


বিবার্তা/জসিম/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com