ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় আহত ১০
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৬, ১১:০৫
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় আহত ১০
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার আছিমতলায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, খালেক এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে সৈয়দপুর যাচ্ছিল। চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে। এতে বিদ্যুতের খুঁটি ভেঙে মহাসড়কের ওপর তার পড়ায় যান চলাচল বন্ধ হয়ে গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়।


খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে যান। তারা আহত ব্যক্তিদের উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে পাঠান। ঘটনার প্রায় দুই ঘণ্টা পর মির্জাপুর পল্লী বিদ্যুতের কর্মীরা মহাসড়কের ওপর পড়ে থাকা তার সরিয়ে নেয়। শুক্রবার সকালে যান চলাচল স্বাভাবিক হয়।


মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর বাসচালক ও তার সহকারী পালিয়েছেন।


মির্জাপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক সন্তোষ কুমার বলেন, বিদ্যুতের খুঁটি ভেঙে যাওয়ায় মির্জাপুরের ভাবঘন্ড সাব স্টেশনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। প্রায় ১০ হাজার গ্রাহক বিদ্যুৎ-বিচ্ছিন্ন রয়েছেন। শুক্রবার বিকেলের মধ্যে খুঁটি ঠিক করা হবে।


বিবার্তা/আছিয়া/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com