ভারতের ‘সেইন্ট মাদার তেরেসা সম্মাননা’ পেলেন গাজীপুর সিটি মেয়র
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৭:৩৭
ভারতের ‘সেইন্ট মাদার তেরেসা সম্মাননা’ পেলেন গাজীপুর সিটি মেয়র
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের সেইন্ট মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি প্রবর্তিত ‘সেইন্ট মাদার তেরেসা সম্মাননা’ পেলেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম।


শনিবার (১৮ জানুয়ারি) কলকাতার ইজেডসিসি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে এ সম্মাননা তুলে দেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জাগদীপ ধনকার। জাহাঙ্গীর আলমকে বাংলাদেশের সফল রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে এ সম্মাননা দেয়া হয়েছে।


ভারত থেকে সম্মাননা প্রাপ্তি প্রসঙ্গে জাহাঙ্গীর আলম, প্রথমত আমি সম্মান ও শ্রদ্ধা জানাই, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। যিনি আমাদেরকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা আমার অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিও আমার আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।


কারণ, তার কল্যাণেই আজকে আমরা বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবার সুযোগ পেয়েছি। যে কোনো সম্মাননা প্রাপ্তিই আনন্দের। আমাকে সম্মানিত করার জন্য সেইন্ট মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা। এ প্রাপ্তি আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। বিশেষ করে গাজীপুরবাসী, যারা আমাকে ভালোবেসে, বিশ্বাস করে নির্বাচিত করেছেন, তাদের প্রতি আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেছে। চেষ্টা করছি, গাজীপুর সিটিকে একটি মডেল সিটি হিসেবে দাঁড় করানোর।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com