শিরোনাম
ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক বরখাস্ত
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ২০:১৮
ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক বরখাস্ত
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক মো. নাসির উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) উপজেলার কাকার্থা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ওই শিক্ষককে বরখাস্তের সিদ্ধান্ত নেয়। বুধবার (১৫ জানুয়ারি) রাতে সখীপুর থানায় ভূক্তভোগী ছাত্রীর চাচা বাদী হয়ে শিক্ষক নাসির উদ্দিনকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।


স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি দুপুরে ওই ছাত্রী কলম খাতা কেনার জন্য উপজেলার কাকার্থা জয়বাংলা বাজারে শিক্ষক নাসির উদ্দিনের দোকানে যায়। আশপাশের দোকান বন্ধ থাকায় শিক্ষক নাসির উদ্দিন ওই ছাত্রীকে একা পেয়ে দোকানের সাটার বন্ধ করে ধর্ষণের চেষ্টা করে।


এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতিও দেখান নাসির উদ্দিন। পরে মেয়েটি ঘটনার তিনদিন পর বিষয়টি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষককে মারধর এবং দোকানঘর তালাবদ্ধ করে দেন।


এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম শফিকুল ইসলাম বলেন, ঘটনা জানার পরই পরিচালনা পর্ষদকে বিষয়টি জানানো হয়। পরিচালনা পর্ষদের জরুরি সভায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক নাসির উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com