শিরোনাম
ময়মনসিংহে স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধে হত্যা, ঘাতক গ্রেফতার
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৮:৩১
ময়মনসিংহে স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধে হত্যা, ঘাতক গ্রেফতার
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ সদর উপজেলার খাগডহরে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও এক সন্তানকে শ্বাসরোধে হত্যার ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম শাহিনকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের ঘাইটাল বাস স্ট্যান্ড এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানা ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম।


এর আগে বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার খাগডহর ইউনিয়নের ফকিরবাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, রুমা আক্তার (৩৮) ও তার মেয়ে নাফিয়া আক্তার (১২)। এ ঘটনায় নিহতের বড় মেয়ে সাদিয়া আফরিন লাবণ্য (২১) আহত হয়েছে। স্থানীয়রা উদ্ধার করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছে।


পরে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে হত্যা চেষ্টার শিকার বড় মেয়ে সাদিয়া আফরিন লাবণ্য বাদী হয়ে পিতা শফিকুল ইসলাম শাহিনে আসামি করে মামলা দায়ের করেন।


কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সদর উপজেলার খাগডহর ইউনিয়নের ঘন্টি ফকিরবাড়িতে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও এক কন্যা সন্তানকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির গৃহকর্তা শফিকুল ইসলাম শাহিন। এ সময় তার বড় কন্যাকেও হত্যার চেষ্টা করা হয়। পরে তার চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে ঘাতক পালিয়ে যায়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল পাঠানো হয়েছে।


বিবার্তা/মেরাজ/এসএ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com