শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রবাসী নিহত
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ০৯:১৬
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রবাসী নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মো. রুহুল আমিন (৪০) নামে এক আমেরিকা প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো চারজন।


বুধবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার বুধন্তী ইউনিয়নের শশই নামক স্থানে এই ঘটনা ঘটে। এসময় আহত হন নিহত রুহুল আমিনের পিতা আলীম উদ্দিন (৬০), ছোট ভাই নাইমুলসহ (৩৫) চারজন। আহতদের হবিগঞ্জের মাধবপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।


নিহত রুহুল আমিনের বাড়ি সিলেটের বিয়ানীবাজারের রামঘর কৈশল গ্রামে। পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের শশুই নামক স্থানে সিলেটগামী মাইক্রোবাসের সঙ্গে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আমেরিকা প্রবাসী রুহুল আমিন নিহত হন। তার পিতা, ভাই ও ড্রাইবার সহ চারজন আহত হন। আহতদের ইসলামপুর ফাঁড়ি পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করে।


এ ব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আতিকুর রহমান জানান, নিহত রুহুল আমিন দীর্ঘ ১৫ বছর পর আমেরিকা থেকে দেশে ফিরছিল। বুধবার তার স্বজনরা ঢাকা বিমানবন্দর থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় রাতে শশুই নামক স্থানে পাথরবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রুহুল আমিন নিহত হন ও চারজন আহত হন। ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে এবং চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com