শিরোনাম
মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রী গণধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ২১:১২
মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রী গণধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদর উপজেলা এক কলেজছাত্রীসহ দুই বান্ধবীকে গণধর্ষণের ঘটনায় ১৪৬ ধারায় জবানবন্দি দিয়েছে গ্রেফতার হওয়া তিন আসামি।


বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে তিনজনকে আদালতে তোলা হলে তারা তারা ধর্ষণের বিষয়টি স্বীকার করে নিজেদের জবানবন্দি দেয় বলে জানিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন।


এর আগে মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে শহরের ওয়াপদা (স্টেডিয়াম) এলাকায় গণধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন এক ভিকটিম। এ ঘটনায় রাতেই তিন অভিযুক্তকে আটক করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।


আটকৃতরা হলেন- মোস্তফাপুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে মুন্না মিয়া (২৬), হাসিব উদ্দিনের ছেলে আকাশ (২২) ও ছুরফ মিয়ার ছেলে হুমায়ুন (২০)।


জানা যায়, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলের দিকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজি চালিত অটো রিকশায় কলেজ ছাত্রী (১৮) ও তার বান্ধবী (২০) উঠেন। কিছুক্ষণ পর যাত্রী বেশে চারজন ছেলে সিএনজি অটোরিকশাতে ওঠে।


এরপর চারজন গাড়ির পর্দা টেনে দুই বান্ধবীর হাত ও মুখ বেঁধে ফেলে স্টেডিয়াম এলাকার পেছনে পাহাগি এলাকায় নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল, বই ও টাকা ছিনিয়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।


মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/আরিফ/এসএ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com