শিরোনাম
লামায় পিকআপ খাদে পড়ে নিহত ১
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ১২:৪১
লামায় পিকআপ খাদে পড়ে নিহত ১
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় একটি পিকআপ পাহাড়ি খাদে পড়ে মো. শরীফ (২২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।


মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার ফাঁসিয়াখালী-লামা সড়কের মিরিঞ্জা টপ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত মো. শরীফ আলীকদম সদর ইউনিয়নের ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা নুর হোসেনের ছেলে। আহতরা হলেন, আলীকদম সদর ইউনিয়নের বাসিন্দা জব্বর আহমদের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭) ও সাতকানিয়া উপজেলার বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে নুরুল আমিন (৫৫)।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, একটি খালি পিকআপ মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে লামা থেকে চকরিয়া উপজেলার দিকে যাচ্ছিল। এসময় গাড়িটি মিরিঞ্জা টপ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ১০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে ধুমড়েমুচড়ে যায়। এতে গাড়িতে থাকা চালক, হেলপারসহ ৩ জন আহত হন।


স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক গাড়ির হেলপার মো. শরীফকে মৃত ঘোষণা করেন। আহত আনোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অপর আহত নুরুল আমিন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে যান।


স্থানীয় মো. ইব্রাহিম ও তাহের মিয়া বলেন, পিকআপটি বেপরোয়া গতিতে লামা থেকে চকরিয়ার দিকে যাচ্ছিল। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল হক। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।


বিবার্তা/আরমান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com