শিরোনাম
ময়মনসিংহে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ১২:৪১
ময়মনসিংহে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় তিথি পাল (১০) নামে এক শিক্ষার্থীকে চাপা দিলেন চালক। এতে ওই শিক্ষার্থীর প্রাণ গেল। এসময় আহত হয়েছে রূপা চক্রবর্তী (১০) নামে আরেক শিক্ষার্থী।


তারা দুজনই এবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় (পিএসসি) গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছিল। একই সঙ্গে নতুন বছরে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়েছিল তারা। এর মধ্যে এবার উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করেছিল তিথি পাল।


সোমবার (১৩ জানুয়ারি) সকালে গৌরীপুর মধ্যবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানা পুলিশের ওসি বোরহান উদ্দিন।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বোরহান উদ্দিন বলেন, স্কুলে যাওয়ার পথে সোমবার সকালে বালুভর্তি একটি ট্রাক গৌরীপুর মধ্যবাজার এলাকায় তিথি ও রূপাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিথি নিহত হয়। গুরুতর আহত রূপাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


ওসি বোরহান উদ্দিন আরো বলেন, ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে দুই শিক্ষার্থীকে চাপা দিয়েছেন চালক। ট্রাক ও চালক-হেলপারকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com