শিরোনাম
বঙ্গবন্ধুর খুনিদের প্রতীকী ফাঁসি কার্যকর
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৪:০৭
বঙ্গবন্ধুর খুনিদের প্রতীকী ফাঁসি কার্যকর
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চান্দিনায় শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যা মামলায় পলাতক ৬ খুনির প্রতীকী ফাঁসি কার্যকর করা হয়েছে।


চান্দিনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলামের উদ্যোগে পুরাতন গরু বাজার মাঠে এই কর্মসূচির আয়োজন করা হয়।


ফাঁসির মঞ্চ তৈরি করে সেখানে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি কর্নেল (অব.) খন্দকার আবদুর রশিদ, শরিফুল হক ডালিম, এস এইচ এম বি নুর চৌধুরী, এ এম রাশেদ চৌধুরী, আবদুল মাজেদ ও মোসলেম উদ্দিনকে প্রতীকী ফাঁসিতে ঝোলানো হয়।


এসময় ফাঁসির মঞ্চের সামনে অনতিবিলম্বে খুনিদের গ্রেফতার করে দেশে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবি সিদ্দিক, চান্দিনা পৌর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. সুরুজ ভূঁইয়া, বাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম ভূঁইয়া, চান্দিনা পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, দফতর সম্পাদক আবদুল হান্নান স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, আওয়ামী লীগ নেতা মো. মিজানুর রহমান, মো. মনির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াসিন অভি, পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক প্রমুখ।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com