শিরোনাম
চলন্ত বাসে নারী শ্রমিককে ধর্ষণ করতে না পেরে হত্যা!
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২০, ১৬:৫১
চলন্ত বাসে নারী শ্রমিককে ধর্ষণ করতে না পেরে হত্যা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাসের ভেতর সিরামিক্স কারখানার এক নারী শ্রমিককে ধর্ষণ করতে না পেরে হত্যা করা হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন ও কামিজ ছেড়া ছিল। এসময় এক বাস চালককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাকৃত বাস চালকের নাম নাম সোহেল। সোহেলকে (২৫) উপজেলার জেঠাইল এলাকায় তার শশুর বাড়ি থেকে থেকে গ্রেফতার করা হয়েছে। তার গ্রামের বাড়ি রাজবাড়ি।


ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, থানায় জিডি হওয়ার পরই বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছিল। পরে রাতেই আমরা হত্যাকারীসহ বাসটিকে আটক করতে সক্ষম হয়েছি।


জানা গেছে, উপজেলার কুশুরা ইউনিয়নের কাঠালিয়া গ্রামের শাজাহান মেন্টুর মেয়ে মমতা বেগম (১৮) ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ডাউটিয়া এলাকায় একটি সিরামিক্স কারখানায় প্রায় ৬ মাস ধরে শ্রমিকের কাজ করছিল। প্রতিদিন ওই কারখানায় সকাল ৬ টা থেকে কাজে যোগদান করতে হতো। শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে মমতার মা জুলেখা বেগম তার মেয়েকে বাড়ির পাশ থেকেই একটি বাসে অন্যান্য শ্রমিক আসবে বলে তাকে উঠিয়ে দেন। দিন গড়িয়ে সন্ধা হলেও শ্রমিক মেয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজখবর নিলেও তাকে পাওয়া যায়নি। পরে শুক্রবার রাত ১০টার দিকে ধামরাই থানায় একটি সাধারণ ডায়রিও করা হয়।


ডায়রি করার পর পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা রাতে কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে হিজলীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীত দিকে ফণির পরিত্যাক্ত ঘরের পাশে জঙ্গলের মধ্যে মেয়ের লাশ দেখতে পান। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com