শিরোনাম
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ২
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২০, ১০:৪৮
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ২
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সীতাকুণ্ডে গাড়ির ধাক্কায় এক পুলিশ কর্মকর্তাসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন-পুলিশ সদস্য মো. আলমগীর হোসেন (২৪)। অপরজন শহিদুল ইসলাম (২৭)। দুজনের বাড়ি কুমিল্লায়। চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি প্রোটোকলে নিয়োজিত ছিলেন পুলিশ সদস্য আলমগীর।


মো. শাকিল নামে স্থানীয় একজন জানান, ঘটনাস্থল এলাকায় তিনি ঘুমিয়েছিলেন। ভোর ৫টার দিকে তিনি হঠাৎ বিকট শব্দ শুনতে পান। পরে দোকান থেকে বের হয়ে দেখেন মোটরসাইকেলের দুই আরোহী মহাসড়কে পড়ে আছেন। তারা আহত দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।


চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বলেন, পুলিশ সদস্য আলমগীর কুমিল্লা থেকে চট্টগ্রামে ফিরছিলেন। পথেই দুর্ঘটনার শিকার হন। তার সঙ্গে থাকা শহিদুল ইসলামও আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।


বারআউলিয়া হাইওয়ে থানার এএসআই মো. শফিউল্লাহ বলেন, নিহত দুজন পৃথক দুটি মোটরসাইকেলে ছিলেন। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে বন্দরের দিকে ঘোরার সময় ঢাকামুখী অজ্ঞাত একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com