শিরোনাম
নির্বাচনে প্রার্থীকে শুধুই প্রার্থী হিসেবে দেখতে হবে: কবিতা খানম
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২০, ২২:০৯
নির্বাচনে প্রার্থীকে শুধুই প্রার্থী হিসেবে দেখতে হবে: কবিতা খানম
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নির্বাচনে একজন প্রার্থীকে শুধুই প্রার্থী হিসেবে দেখতে হবে। তার পিছনে অন্য কোন পরিচয়কে গণ্য করা যাবে না। আর না হলে নিরপেক্ষ থাকা যায় না।


বৃহস্পতিবার (৯ জানুয়ারি) চাঁদপুরের হাইমচর উপজেলা হল রুমে হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ও প্রশাসনের সাথে মতবিনিময় সভায় নির্বাচনী কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, উপজেলা নির্বাচনের মাধ্যমে নির্বাচন কার্যক্রমের উপর মানুষের আস্থা তৈরি হয়েছে। হাইমচর উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার হবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আপনারা সকলে নির্বাচন কমিশনকে সহযোগিতা করবেন। সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন। অন্যকে মেনে নেওয়ার মানসিকতা আপনাদের থাকতে হবে।


তিনি আরো বলেন, আপনারাই এ সমাজকে তৈরি করবেন। জনপ্রতিনিধির মধ্যে যদি আইনের শ্রদ্ধা না থাকে তাহলে হবে না। আপনারা এমন কোনো কাজ করবেন না যা আইনের চোখে অসম্মান দেখায়। আপনারা যদি আইনের বাইরে কিছু না করেন তাহলে এই নির্বাচনে ভোটার উপস্থিতি আরও বৃদ্ধি পাবে।


মতবিনিময় সভায় চাঁদপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা নিবাচন কর্মকর্তা হেলাল উদ্দিন খান, এএসপি (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, থানা অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খানসহ নির্বাচনী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এ সময় প্রার্থীদের মধ্য উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর হোসেন পাটোয়ারী, বিএনপি মনোনীত প্রার্থী ইসহাক খোকন, স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন বেপারী, জিএম ফজলুল হক, কামরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান প্রার্থী (মহিলা) শাহনাজ বেগম ও ফাতেমা বেগম প্রমুখ।


বিবার্তা/ইমরান/সোহেল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com