শিরোনাম
মানিকগঞ্জে ঘরে ঢুকে মা-ছেলেকে ছুরিকাঘাতে হত্যা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২০, ১০:৩৭
মানিকগঞ্জে ঘরে ঢুকে মা-ছেলেকে ছুরিকাঘাতে হত্যা
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় নিজ বাড়িতে নিপীড়নের পর দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মা ও ছেলে খুন হয়েছেন।


বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে উপজেলার উত্তর কাউন্নারা এলাকায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় ছুরিকাঘাত করে তাদের হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।


নিহতরা হলেন- সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের সৌদি প্রবাসী মজনু মিয়ার স্ত্রী পারভীন বেগম (২৬) ও ছেলে নূর মোহাম্মদ (৬)।


পুলিশ জানায়, রাতে প্রথমে মাকে নিপীড়নের পর হত্যা করা হয়। এ ঘটনা দেখে ফেলায় ছেলেকেও খুন করে দুর্বৃত্তরা।


নিহতের পারিবারিক সূত্র জানায়, উত্তর কাউন্নারা গ্রামে বাড়ির দোতলার একটি ইউনিটে পারভীন তার ছেলেকে নিয়ে থাকতেন। পাশের অপর দুটি ইউনিটে থাকতেন পারভীনের শ্বশুর-শাশুড়ি এবং পরিবারসহ স্বামীর দুই ভাই। বুধবার (৮ জানুয়ারি) রাতে পারভীন বেগম তার ছেলে নূর মোহাম্মদকে নিয়ে প্রতিদিনের মতো বাড়ির একটি রুমে ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে পরিবারের অন্য সদস্যরা রুমে তাদের দুইজনের মরদেহ দেখতে পান।


সাটুরিয়া থানার ওসি তদন্ত আবুল কালাম জানান, নিহত মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাকে নিপীড়নের পর হত্যা করা হয়েছে। এছাড়া এ ঘটনা দেখে ফেলায় তার ছেলেকেও খুন করে দুর্বৃত্তরা।


সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান জানান, রাতের কোনো এক সময়ে পারভিন ও নূর মোহাম্মদকে খুন করা হয়েছে। সকালে নিহতদের মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।


নিহত মা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের শরীরে ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।


বিবার্তা/এনকে/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com