শিরোনাম
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৬, ১০:১৯
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদর উপজেলার নিতেস্বর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন। বুধবার রাত ২টার দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন সদর উপজেলার কদুপুর গ্রামের হাফিজ আব্দুল হাশিমের ছেলে আশফাক আহমদ (২৫) ও মোকামবাজার এলাকার আমির আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)। আহত বিশাল আহমদকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


মৌলভীবাজার মডেল থানার ওসি অকিল উদ্দিন জানান, কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


উদ্ধারকারীরা জানান, রাতে মোটরসাইকেলে করে তারা তিনজন শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার আসছিলেন। পথে নিতেস্বর এলাকায় রাস্তার পাশে রাখা সংস্কার কাজে ব্যবহৃত রোলার গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা তিনজনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আশফাক ও কামরুলকে মৃত ঘোষণা করেন। পরে বিশালের অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


বিবার্তা/জেমি/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com