শিরোনাম
ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২০, ১৯:৪৬
ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট । সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ফেনী পিটিআই মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো: ওয়াহিদুজ্জামান।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তারের সভাপতিত্বে ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন সুলতানা, ছাগলনাইয়া উপজেলার ইউএনও সাজিয়া তাহের, ফুলগাজীর ইউএনও সাইফুল ইসলাম এবং ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।


উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে পরশুরামের মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছাগলনাইয়ার উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।


৬ থেকে ৮ জানুয়ারি তিনদিনের এ টুর্নামেন্টে জেলার ছয় উপজেলার ছেলেদের ছয়টি ও মেয়েদের ছয়টি দল অংশ গ্রহণ করবে।


প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, সারাবিশ্বের মধ্যে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের খেলাধুলার সবচেয়ে বড় আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। শিশুদের খেলাধুলায় আকৃষ্ট করা, শারীরিক ও মানসিক বিকাশের জন্য বর্তমান সরকার সারাদেশে এ আয়োজন করেছে।


বিবার্তা/সাব্বির/শহিদুল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com