শিরোনাম
প্রবাসী ভাইকে আনতে গিয়ে স্বামীসহ বোন নিহত
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২০, ১৪:৪৫
প্রবাসী ভাইকে আনতে গিয়ে স্বামীসহ বোন নিহত
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চৌদ্দগ্রামে বিদেশ ফেরত ভাইকে বাড়িতে নিয়ে আসার সময় মর্মান্তিক দুর্ঘটনার প্রাণহারিয়েছেন দু’জন। নিহতরা সম্পর্কে স্বামী-স্ত্রী। বুধবার (১জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, নিহত রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলামকে বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।


ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদিআরব প্রবাসী ভাই হুমায়ন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে করে নিজ বাড়ি নোয়াখালীর কবিরহাটে ফিরছিলেন রুমি আক্তার। মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নিহত হন। এ ঘটনায় আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও নিহত রুমির ভাই প্রবাসী হুমায়ন কবির।


নিহতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩) এবং তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (১৯)।


আহতরা হলেন, কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদিআরব ফেরত হুমায়ন কবির(৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com