শিরোনাম
বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১০
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৯, ১৫:২৫
বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১০
ফাইল ছবি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গোপসাগরে একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ জনের মরদেহ এবং ১২জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন আরো ১০ জন।


শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার থেকে ৩০ মাইল পশ্চিমে গভীর সমুদ্রে ২৩ জন মাঝিমাল্লাসহ এফভি রাঙ্গাচোক্কা নামের ফিশিং ট্রলারটি ডুবে যায়।


বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ কর্মকর্তা (অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, নিখোঁজদের উদ্ধার অভিযান চালাচ্ছে বাংলাদেশ কোস্টগার্ড ও নৌবাহিনী। ট্রলার ডুবির কোনো কারণ জানা যায়নি। নিহত ও নিখোঁজ কারো পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।


লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম বলেন, শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে গভীর সমুদ্রে ২৩জন ক্রুসহ এফভি রাঙ্গাচোক্কা নামের একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে যায়। এদের মধ্যে ১২ জনকে এলএনজি বাহী জাহাজ ও সি পাওয়ার-১ নামের একটি ফিশিং জাহাজ উদ্ধার করেছেন। উদ্ধার হওয়া ১২জন ওই দুটি জাহাজের হেফাজতে রয়েছেন।


তিনি জানান, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো আরো ১০ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে বাংলাদেশ কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল ইসলাম। বাংলাদেশ নৌবাহিনীর জাহাজ অপরাজেয় ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে বলে জানা গেছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com