শিরোনাম
পর্ণোগ্রাফী আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৯, ১৩:৪০
পর্ণোগ্রাফী আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় পৃথক দুটি ঘটনায় দুই জনপ্রতিনিধিকে নগ্ন করে নারী দিয়ে ভিডিও ধারণের অভিযোগে দুই সাংবাদিকসহ ৫ জনের নামে দুটি মামলা হয়েছে।


সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে তিনি দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।


মামলার গ্রেফতারকৃত আসামি জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আকাশ ইসলাম। মামলার অন্যান্য আসামিরা হলেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, তুহিন, সাংবাদিক মনিরুল ইসলাম মনি ও সম্প্রতি বন্দুকযুদ্ধে নিহত দীপ।


আদালত সূত্র জানায়, সাতক্ষীরা থানায় পর্ণোগ্রাফি আইনে দায়ের করা ২৮নং মামলার বাদী একজন জনপ্রতিনিধি। তিনি দায়েরকৃত মামলার এজাহারে বলেন আসামিরা তাকে একটি রুমে ঢুকিয়ে নগ্ন করে নারী দিয়ে ভিডিও করে জোরপূর্বক টাকা আদায়ের চেষ্টা করে।


অপর মামলার বাদীও একজন জনপ্রতিনিধি। এই মামলার ঘটনায়ও একইভাবে ওই জনপ্রতিনিধিকে নগ্ন করে ভিডিও করার অভিযোগ করা হয়েছে এবং ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তার কাছে থেকে ৪ লাখ টাকা আদায় করা হয়। এই মামলার আসামি আকাশ ও সাদিক। এই মামলায় আকাশ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।


এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জানান, গ্রেফতারকৃত আসামি আকাশ ইসলামের নিকট থেকে বেশকিছু পর্ণোগ্রাফি উদ্ধার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে প্রতারণার মাধ্যমে ভিডিও ধারণ করে অর্থ আদায় করে আসছিল। উক্ত আকাশ ইসলাম আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।


উল্লেখ্য, আকাশ ইসলাম জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি। সে আমার এমপি ডটকম সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদের অ্যাম্বাসেডর বলে উক্ত ওয়েবসাইটে তথ্য পাওয়া গেছে।


বিবার্তা/শহিদুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com