বিজয় দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ
সিরাজগঞ্জ প্রেসক্লাবকে ৯ উইকেটে হারালো জেলা পুলিশ
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ২২:৪৫
সিরাজগঞ্জ প্রেসক্লাবকে ৯ উইকেটে হারালো জেলা পুলিশ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বস্তুনিষ্ঠ তথ্য দ্বারা করি অপরাধ দমন’ এ শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে বিজয় দিবস প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় সিরাজগঞ্জে প্রেসক্লাবকে ৯ উইকেটে হারিয়ে বিজয়ের হাসি হেসেছে জেলা পুলিশ।


প্রেসক্লাবের দেয়া ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬ ওভার ৩ বলে মাত্র ১ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় জেলা পুলিশ।


দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান করেন ওয়াসিম। অপর অপরাজিত ব্যাটসম্যান ইমরান করেন ৬১ রান। প্রেসক্লাব দলের পক্ষে একমাত্র উইকেটটি লাভ করেন আজমির।


এর আগে শনিবার (১৪ ডিসেম্বর) সকালে খেলার শুরুতে টসে জিতে প্রেসক্লাব দলের অধিনায়ক সুমন সাহা ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে সিরাজগঞ্জ প্রেসক্লাব সংগ্রহ করে ১৪৬ রান। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন হুমায়ুন কবির সুমন (৪৩)। এছাড়া রিফাত (৪০) ও সুজন (২০) ও জুম্মন (১৪) রান করেন। জেলা পুলিশের পক্ষে দুটি করে উইকেট লাভ করেন সাগর ও সাকিব। আজিম ও ওয়াসিম পান একটি করে উইকেট।


শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে বেলা ১১টার দিকে এ প্রীতি ম্যাচের উদ্বোধন করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, ফোরকান শিকদার, শরাফত ইসলাম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন উপস্থিত ছিলেন।


দিনভর বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে স্বপরিবারে সাংবাদিক ও পুলিশ সদস্যরা এ প্রীতি ম্যাচ উপভোগ করেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দও গ্যালারিতে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।


খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।


বিবার্তা/রিয়াদ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com