শিরোনাম
হবিগঞ্জে আ.লীগের সভাপতি জাহির সম্পাদক আলমগীর
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৯, ১৬:১১
হবিগঞ্জে আ.লীগের সভাপতি জাহির সম্পাদক আলমগীর
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বুধবার।সম্মেলনে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


সম্মেলনে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বর্তমান সভাপতি মোঃ আবু জাহিরকে পুনরায় সভাপতি ও সহ-সভাপতি এবং নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে কোর্টপ্রাঙ্গনে নিমতলায় অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল মঞ্চে এ কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


এর আগে ঘড়ির কাটা যখন ঠিক ১২টা তখন সম্মেলনস্থলে উপস্থিত হন সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


সম্মেলনে প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, সদস্য বদরউদ্দিন আহমেদ কামরান, সদস্য অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ এমপি।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com